• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে মানসম্মত শিক্ষা অর্জনে সিডসের মতবিনিময় সভা সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ

জামালপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

মোঃ তূর্য ঃ
পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু ও শেখ মনির প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে জামালপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ বুধবার সকালে জেলা যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতকা উত্তোলন করেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারন সম্পাদক ফারহান আহমেদ। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা পিপলু,আকবর,দোলন,হাবিবুল্লাহ হাবু সহ আরো অনেকে। পরে বঙ্গবন্ধু ও শেখ মনির প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে দলীয় নেতাকর্মীরা। এ সময় বক্তারা যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।